ভালুকায় জুয়েলারী দোকানে ডাকাতির  ঘটনায়  মানববন্ধন ও স্মারকলিপি প্রদান।

ভালুকায় জুয়েলারী দোকানে ডাকাতির   ঘটনায়   মানববন্ধন ও স্মারকলিপি প্রদান।

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: তমাল কান্তি সরকার 

ময়মনসিংহের ভালুকায় ককটেল ফাটিয়ে প্রদীপ জুয়েলার্সে ডাকাতির ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ব্যাবসায়ীদের নিরাপত্তার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

২৪ জুলাই রবিবার সকালে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) ভালুকা শাখার আয়োজনে পৌরসভার শহীদ নাজিম উদ্দিন রোডে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

পরে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) ভালুকা শাখার পক্ষ থেকে ডাকাতির সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ব্যাবসায়ীদের নিরাপত্তার দাবিতে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। এ সময় স্থানীয় সাংসদ, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ, বাজার ব্যবসায়ীসমিতিকে স্মারকলিপির অনুলিপি প্রদান করা হয়।

মানববন্ধনে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) ভালুকা শাখার সভাপতি শ্রী নিরঞ্জন বনিক, সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার সাহা (বাবু), সাংগঠনিক সম্পাদক গবিন্দ কর্মকার, কোষাধ্যক্ষ তপন ভট্টাচার্য, সদস্য অরুন কৃষ্ণ কর্মকার, নিতাই কর্মকার, সুমন কর্মকার, তুতা মিয়া, মানিক বর্নিক, দিলিপ বর্নিক, মন্তোষ সাহা, সরোয়ারদি খান, রতন কর্মকার প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার রাত ৮.৪০ মি: পৌরসভার শহিদ নাজিম উদ্দিন রোডের প্রদীপ জুয়েলার্স নামের একটি স্বর্ণের দোকানে ফিল্মি স্টাইলে ডাকাতির ঘটনা ঘটে। ঘটনার সময় ৪-৫ জনের একটি সংঘবদ্ধ সশস্ত্র ডাকাতদল প্রাইভেটকারে এসে কয়েকটি ককটেল ফাটিয়ে অতঙ্ক সৃষ্টি করে জুয়েলার্সে ঢুকে দোকান মালিক অধীর কর্মকার ও তার ভাই সুধীর কর্মকারকে অস্ত্রের মুখে জিম্মি করে।

পরে দোকানের কাউন্টারের শোকেসে থাকা স্বর্ণ লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতরা দোকান মালিক অধীর কর্মকারের পায়ে একটি গুলি ও মাথায় আঘাত করে পালিয়ে যায়।