তালাক দেওয়ায় স্ত্রীকে প্রকাশ্যে ছুরিকাঘাত, স্বামী শাকিল আহমেদকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ 

তালাক দেওয়ায় স্ত্রীকে প্রকাশ্যে ছুরিকাঘাত, স্বামী শাকিল আহমেদকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ 

স্টাফ রিপোর্টার:- ময়মনসিংহে তালাক দেওয়ায় ক্ষুদ্র হয়ে সাবেক স্ত্রীকে প্রকাশ্যে ছুরিকাঘাত করেছে শাকিল আহমেদ নামে এক যুবক।

এ সময় স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃশাহ কামাল আকন্দ, পিপিএম-বার জানান গতকাল শনিবার শহরের পাটগুদাম ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত আফরিন জোহানা সরকার শহরের চরনিলক্ষীয়া গ্রামের আসলাম উদ্দিনের মেয়ে। তিনি নগরীর নাসিরাবাদ কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী।জানা গেছে ময়মনসিংহ শহরের বয়রা ফসলির মোড় এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন আসলাম উদ্দিন এর পরিবার।

সেখানে বসবাস করার সুবাদে আফরিনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে একই এলাকার হারুন অর রশিদের ছেলে শাকিলের। সেই সম্পর্কের এক পর্যায়ে তাদের বিয়ে নিয়ে দুই পরিবারে মতবিরোধ থাকলেও পরবর্তীতে তা মিটমাট হয় এবং ২০১৯ সালে বিয়ে হয় তাদের। এদিকে শাকিল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় একটি হলে মাস্টার রোলে কর্মরত থাকলও এক ছাত্রীকে জিম্মি করে চাঁদা দাবীর অভিযোগে কয়েকমাস আগে চাকরীচ্যুত হয়েছেন। এরমধ্যে শাকিল আফরিনের সংসারে বছরখানেক আগে এক কন্যা সন্তানের জন্ম হয় শাকিল চাকরীচ্যুত হওয়ার পর স্ত্রী আফরিন এর উপর অত্যাচার শুরু করেন।

অত্যাচার সইতে না পেরে চলতি বছরের এপ্রিলে স্বামীকে তালাক দেন আফরিন। আর স্ত্রী কাছ থেকে তালাক পেয়ে ক্ষুব্ধ হয়ে ওঠেন শাকিল। এরই জেরে শনিবার বেলা ১১ টার দিকে কলেজে যাওয়ার পথে নগরীর পাটগুদাম ব্রিজ এলাকায় রিক্সায় উঠার সময় আফরিনের উপর হামলা করেন শাকিল। এ সময় বুকে ও মাথায় এলোপাতাড়ি ছুরিকাঘাত শুরু করলে আফরিনের চিৎকারে আশপাশের লোকজন এসে শাকিলকে ধরে ফেলেন । একটি প্রাণ রক্ষা পান আফরিন।

পরে শাকিলকে পুলিশে সোপর্দ করা হয়। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃশাহ কামাল আকন্দ,আরো জানান এ ঘটনায় আফরিন জোহানা সরকার বাদী হয়ে মামলা করেছেন। শাকিলকে এই মামলায় গ্রেপ্তার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।