ভালুকায় কিশোরীকে ধর্ষণ,ধর্ষক গ্রেপ্তার

ভালুকায় কিশোরীকে  ধর্ষণ,ধর্ষক গ্রেপ্তার

ময়মনসিংহের ভালুকায় এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় গত ১৩ জুন রবিবার রাতে ভালুকা মডেল থানায় একটি মামলা করা হয়েছে। মামলায় একই গ্রামের মো. ছবিল মিয়ার ছেলে আবু বক্কর (২৫) কে আসামী করা হয়েছে।

এদিকে, মামলার পরপরই থানা পুলিশ আবু বক্করকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামীকে সোমবার ১৪ জুন আদালতে পাঠানো হয়েছে। থানা ও পরিবার সূত্রে জানা যায়, ওই ধর্ষণ মামলার বাদি ও আসামী আবু বক্কর পাশাপাশি বাড়িতে বসবাস করেন।

গত ১৩ জুন রোববার দুপুরে উপজেলার সোনাখালী পশ্চিমপাড়ায় আসামীর বোন সাকিলা (১৬) ওই কিশোরীকে সাথে নিয়ে তাদের এক প্রতিবেশীর বাড়ির কলাবাগানে ঘাস কাটতে যায়। একপর্যায়ে সাকিলা ভিকটিমকে ঘটনাস্থলে রেখে বাড়ি চলে আসে। এ সময় আগে থেকে উৎপেতে থাকা একই এলাকার আবু বক্কর ওই কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ওই সময় কিশোরীর চিৎকারে কলাবাগান মালিক ঘটনাস্থলে ছুটে আসলে আবু বক্কর দৌড়ে পালিয়ে যায়।

পরে ওই ঘটনায় নির্যাতনের শিকার কিশোরীর দাদা বাদি হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল ইসলাম জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। মামলার আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।